ষাট বছরের মানুদা


ঘরের বাইরে দাঁড়িয়ে দাঁড়িয়ে আমি দুটি আঙ্গুল দিয়ে নিজের গুদ খেঁচে চলেছি অনবরত। আমার শরীর দিয়ে যেন আগুন বের হল। ছেলেরা নিজেদের বাড়া খেচে খেচে বাড়ার রসটাচট করে বের করে ফেলতে পারে, মেয়েদের পক্ষে এটা বড়ই কষ্টের। গুদ খেচতে খেচতে হাতব্যাথা হয়ে যায়। রসটা এই বেরুচ্ছে বেরুচ্ছে করেও বেরুতে চায় না। আমার হাত ব্যাথা হয়েযায়। শরীর দিয়ে দরদর করে ঘাম বেরুচ্ছে, তবু রসটা বের হচ্ছে না। আমি সমানে গুদ খেচেচলেছি।

মুন্নি কি করছিস? এইভাবে কেউ গুদ খেচে নাকি? গুদের বারোটা বেজে যাবে! একটারোগ বাধিয়ে বসবি। আমাকে বলতেই পারতিস, আমি তোর গুদ মেরে মেরে গুদ চুষে গুদেররস বের করে দিতুম। নাকি মনুদা বুড়ো হয়েছে বলে কিছু বলিসনি? আরে এই ষাট বছরের বুড়োর বাড়ার যা জোর আছে তা আজ কালকার ষোলো বছরের বাঁড়াতেও নেই।”

মানুদা আমার পিছনে দাঁড়িয়ে আমার পোঁদের ফাঁকে তার ঠাটান বাড়াটা গুঁজে দেয়। একহাতে আমার হাতসহ গুদখানা চেপে ধরে অন্যহাতে নাইটির উপর দিয়ে একটা মাই টিপতে টিপতেকানের কাছে মুখ নিয়ে ফিসফিস করে বলল।

প্রথমে আমি ভীষণভাবে ভয় পেয়ে গিয়েছিলুম। মনুর কথাগুলো কানে ঢুকতে সবহৃদয়ঙ্গম হল। মনু কখন উঠে এসে দূর থেকে আমার গুদ খিঁচতে দেখে চলে এসেছে।

মনু আমাদের বাড়ীর পুরোনো চাকর। তার বাড়ী মেদিনীপুর। সেই কোন বাচ্চা বেলায় আমাদের বাড়ী কাজে ঢুকেছিল। কৈশোর-যৌবন-বার্ধক্য আমাদের বাড়ীতেই।

ঘরে ঢুকেই মনু দরজায় ছিটকিনি দিয়ে দিল। আমার নাইটী খুলে নিয়ে আমায় উলঙ্গ করেদিল। চোদ্দ বছরে সবে থরো দিয়ে ওঠা কোমল কঠিন আশ্চর্য সমন্বয়ে আমার মাইদুটোকেদেখল। তারপর মাই দুটোকে দুহাতের মুঠিতে নিয়ে টিপতে টিপতে মনুদা খুশীর গলায় বলল,

“ইস
মুন্নি, তর মাইদুটি কি সুন্দর রে, টিপতে কি সুখ পাচ্ছি আমি! বহুকাল এমনএকজোড়া মাই টিপতে পারিনি। ঠিক আমার হাতের মুঠোর মাপের তৈরী! আয় তুই চিত্j হয়েশো, তোর গুদটা একটু চুষি। কচি গুদের রস বহুদিন খাইনি।”

কলের পুতুলের মত আমি খাটে উঠে যাচ্ছিলাম, মনুদা বাধা দিয়ে বলল, “না না খাটে উঠিসনি। কচি গুদে বাড়া ঢুকিয়ে ঠাপাব, বেশ গায়ের জোর লাগবে। খাটেরওপর উঠে চোদাচুদি করলে ক্যাচর ক্যাচর শব্দ হবে। দেখলি না কর্তা গিন্নীর চোদাচুদির শব্দশুনে তোর ঘুম ভেঙ্গে গেল। দাড়া তোষোকটা মেঝেতে পেতে দিই।”

এই বলে মনুদা খাটের নীচে তোষোক পেতে বালিশ দিল। বলল, “নে এবার চিত্j হয়ে শোদিকিনি। তোর গুদের রসটা চুষে খাই, দেখবি সুখ কাকে বলে। সেই সুখের সন্ধান পেলে দিনরাত তোর মনুদার গায়ে গায়ে চিপটে থাকবি।”

আমার মুখ দিয়ে কোন কথা বের হচ্ছিল না। ঘন কামে আমার শরীর দিয়ে আগুন বেরহচ্ছিল। আমার চোখ মুখ লাল হয়ে গিয়েছিল। আমি চিত্j হয়ে শুয়ে পড়লাম।

“পিঠটা সামান্য উচু কর, তোর পাছার তলায় একটা বালিশ দিই।” আমি পিঠটা সামান্যউঁচু করতেই মানুদা আমার পিঠের তলায় একটা বালিশ দিয়ে গুদটা উচু করে দিল। আমারদুই উরুর ফাঁকে মনুদা উবু হয়ে বসে দু’হাত দিয়ে গুদখানা চিরে ধরল। মুখ নীচু করে গুদেরচেরার মধ্যে জিভ ঢুকিয়ে চুক চুক করে গুদটা জিভ দিয়ে চুষে কামরস খেয়ে ফেলতে লাগল।পুরুষ মানুষ গুদ চুষে দিলে যে এত সুখ হয় তা আমার কল্পনার অগোচরে ছিল। প্রচন্ড সুখেআকুল হয়ে আমি শরীরটাকে মোচ্ড়াতে লাগলাম।

মনুদা জিভটা ঘুরিয়ে ঘুরিয়ে গুদে খেলাচ্ছে। আমার ছোট ভগাঙ্কুরের মাথায় জিভেরডগাটিকে বারবার ঘষছে। আমি সুখে পাগল হয়ে উঠেছি, আমার গুদ দিয়ে হড়হড় করেথকথকে কামরস বেরিয়ে আসছে। মনুদা সেগুলো অম্লানবদনেচুষে চুষে খেয়ে নিচ্ছে।লোকটার ঘেন্না পিত্তি নেই নাকি? আমার পেচ্ছবের যায়গাটা মাসিকের জায়গাটা ওভাবে চুষেআমায় সুখে পাগল করে তুলল। আমার মনটা ষাট বছরের বুড়ো লোকটার ওপর এক মমতারআবেগে পূর্ণ হয়ে উঠল।

আদর করা মনুদার মাথার চুলে বিলি কাটতে লাগলাম। মনুদা সমানে সমানে আমার গুদচুষে চলেছে। অসহ্য সুখে আকুল হয়ে আমার দম বন্ধ হবার মত অবস্থা। আমি আর থাকতেনা পেরে বলে উঠলাম,

“মনুদা কী করছ তুমি? আমি যে আর এত সুখ সহ্য করতে পারছি না! ইস ইস উঃ আঃ ইঃইঃ ইয়োঃ উরে উরে মাঃ মা মরে যাচ্ছি।” হঠাত্j আবেগে আমি দু’হাতে মনুদার মাথাটা শক্তকরে আমার গুদের উপর ঠেসে ধরলাম। তারপর গুদখানাকে অপর দিকে চিতিয়ে তুলে দিতেদিতে প্রচন্ড সুখের বিস্ফোরণে অজ্ঞান অচেতন হয়ে গেলাম। আমার গুদের রস বেরিয়ে গেল।গুদ চুষলে যে গুদের রস বের হয় তা জীবনে এই প্রতম জানলাম। আমার নিঃশ্বাস প্রশ্বাস ঘনঘন পরতে লাগল। সমস্ত শরীরটা কাটা ছাগলের মত ছটফট করে উঠে নিথর হয়ে পরল।অসীম সুখের প্রচন্ডতা সহ্য করতে না পেরে অচেতন হয়ে পড়লাম। হাজার সূর্য উঠল আমারচোখের সামনে।

রতি অভিজ্ঞ মনুদা বুঝতে পেরেছিল আমার গুদের রস বেরিয়ে গেল। সে তারাতারি গুদথেকে মুখ তুলে বাঁ হাতের দুই আঙ্গুলে আমার গুদ চিরে ধরল। ডান হাতের দুই আঙ্গুলে বাড়ারগোড়া ধরে মুদোটা আমার গুদের চেরার মুখে ঠেকিয়ে সজোরে ঠাপ মারল। নয় ইঞ্চি লম্বাবাড়াটার ইঞ্চি পাঁচেকের মত সজা গিয়ে আমার গুদে ঢুকে গেল। এদিকে ষাট বছরের বাড়াটা লম্বায় ইঞ্চি নয়েক, ঘেরে মোটায় ইঞ্চি সাতেকের কম নয়। আমার চোদ্দ বছরের গুদেরফুটোটা খুবই ছোত। বাড়ার ঠাপ খেয়ে আমি চক্ষু মেলে তাকালাম।

আমার পা দু’টোকে মেলে দিয়ে মনুদা আমার বুকের দিকে ঝুকে পড়ল। দু’হাতে শক্ত শক্ত মনুদার হাতের মাপের তৈরী মাইদুটো মুঠো করে ধরে আমার চোখে মুখে কপালে চুমু খেল।এবারে লাল টুকটুকে ঠোঁট দুটো চুষে রস রক্ত সব বের করে নিল। আখাম্বা ল্যাওড়াটা আমারছোট কচি গুদের মধ্যে ভীষণ টাইটভাবে বসে গিয়েছিল। আমার গুদখানা আপনা থেকেইঠাটান বাড়াটাকে জোরে জোরে পিষে ধরছিল। কোমরটা সামান্য উচু করে মনুদা নির্দয়ভাবেআর একটা জোরে রামঠাপ মারল। মনুদার বালের ঘষা আমার গুদের অপর লাগতেই আমি খুব অবাক হয়ে পড়লাম। এত বড় আখাম্বা বাড়াটা আমার ছোট গুদে ঢুকে গেল, আমার গুদঅথচ আমিই আমার গুদের রহস্য জানি না!
অতবড় বাড়াটা দেখে আমার ভয় হয়েছিল, ভাবছিলাম, ওরে বাবা অতবড় বাড়াটাআমার ওই ছোট ফুটোয় ঢুকবে তো? আমার গুদটা কেটে যাবে না তো? কি হয় কি হয় – এমনভাব আমার মনে। বিনা রক্তপাত বিনা ব্যাথায় সম্পূর্ণ বাড়াটা গুদে ঢুকে যেতে স্বস্তিরনিঃশ্বাস ফেললাম। মনটা উত্ফুল্ল হয়ে উঠল।

ঠোঁট চোষা ছেড়ে মনুদা বলল, “
মুন্নি যেমন তোর গুদ তেমনি তোর মাইদুটো। এমনএকটা টাইট কচি গুদে বাড়া ঢুকিয়ে ডাটো মাই তিপতা টিপতা আমি মরে যেতেও রাজী।তোর গুদটা আপনা ঠেকেই আমার বাড়াটাকে পিষে পিষে ধরছে, তোর গুদের ভিতরটা কীগরম রে! তোর গুদের রসটাও খুব সুন্দর। কেমন যেন একটা মন মাতাল করা গন্ধ।” এইবলে একটা হাত মাই টিপতা টিপতা অন্য হাতে আরেকটা মাই চুষতে চুষতে কোমরটা সামান্যউচু করে আমায় চুদতে লাগল।
উঃ আঃ করছি আর পকাত পকাত করে চুদছে। আমার গুদ দিয়ে কামরস বের হচ্ছিল, গোটা মাইটা লালায় ভিজিয়ে চুষে চলল সে। বোঁটা সমেত বাদামী বলয়াটা মুখে পুরে কামড়দিচ্ছিল, ক্ষণে ক্ষণে দাঁতে চেপে ধরছিল বোঁটাদুটি। আমার গুদে আরোও রস বের হতে থাকে।

দুহাতে দটো মাইকে নিয়ে ময়দা দলতে থাকে। বলে, “
মুন্নি তোর ও দুটো এখনও মাই হয়নি, বলা যায় চুচী। সবে মাই ওঠা শুরু হয়েছে।” বলতে বলতে সে আমার গালদুটো চাটতে চাটতে ঘপাঘপ করে গুদে ঠাপ মারতে লাগল। প্রতি ঠাপে মুখে আওয়াজ হতে লাগল – বাপ্j বাপ্j আরগুদে আওয়াজ হতে লাগল – পচ্j পচ্। কমলার কোয়ার মত বীচি দুটো গুদ আর পদের মাঝেবারবার আছাড় খেয়ে পড়ছিল। কষ্টের মাঝেও কী যেন একটা অজানা সুখ হচ্ছিল।

আমি আর থাকতে না পেরে অসহ্য সুখে আকুলতায় শীত্কার দিয়ে উঠলাম, “আঃ আঃ ইঃইস্j ইস্j উঃ কী সুখ! উঃ উঃ মনুদা তুমি আমায় কী সুখ দিচ্ছো। কর কর, চোদ, ফাটিয়ে দাও, রক্ত বের করে দাও – লেহন কর, বলের বোঁটা কামড়ে ধর। মুখটা দিয়ে মাইটা চেপে বোঁটাদাঁত দিয়ে চিপে ধর, রক্ত ঝরে ঝরুক। মা গো! আমি আর পারছি না। মরে যাচ্ছি, স্বর্গে যাইগো মা। উরে উরে। তাওমার বাড়ায় এত সুখ কোথায় লুকান ছিল গো? তুমি কী ভাল গোমানুদা। উরে, গেল রে – হ্যাঁ হ্যাঁ। ঐভাবে ঠাপ দাও, ঠিক হচ্ছে, মাইদুটো আরো জোরে টিপেধর। তুমি আমায় রোজ আমায় করবে। এমনি করেই আমার গুদে বাঁশ পুরে মেশিন চালাবে।”

এমন ভাট বকতে বকতে মনুদার গলা জড়িয়ে ধরে পাগলের মত মনুদার ঠোঁট কামড়েধরি। একসময় মনুদার মাথাটা তার চুল ধরে আমার বুকে সজোরে চেপে ধরি। শ্বাসকষ্টঅনুভব করে সে মুখ উঠিয়ে নিল।

কচি ডাসা হাতভর মাইদুটো দলতে দলতে একসময় সে বলে, “ওগো সোনামনি, গুদুমনি, ভেবো না, রোজ রাতেই মাংস খাওয়াব। রোজ রাতে তোমার গুদগহ্বরে বাঁড়া দিয়ে চুদিয়ে রসবের করিয়ে তবে আমি তোমার দুধ থেকে দুধ বার করব আর গুদে বন্যা বয়াব। তোমায়স্বর্গে ওঠাব, সুখ পাচ্ছ তো চুদুমনি? আমার হয়? না লাগে?”

আমি বলি, “লাগে একটু লাগুক ভাল তো লাগছে। তুমি ঠাপ দাও, ওদিকটা থামালেকেন?”

“হা হা ঠিক, ভীষণ ভাল লাগছে। খুব লাগছে, না না খুব ভালো লাগছে। কামসুখে আমার মাথা কাজ করছে না, বুঝতে পারছি, অসংলগ্ন কথা বেরিয়ে আসছে।”

“করে যাও করে যাও। যতো পারো করে যাও, গুদটা ফাটিয়ে দাও, রক্ত বার করে দাও।ইস্j মাগো আমি আর পারছি না। আমি নিশ্চয় মরে যাবো। আ আঃ ইস্j ইস্j ইরে ইরে। যাঃযাঃ মা-মাগো, এই যাঃ, অ-অ, অক অক, ইক ইক উস”, বলতে বলতে এক স্বর্গীয় সুখেরসন্ধান পেলাম মনে হল। শরীরটা ধনুষ্টঙ্কার রোগিনীর ন্যায় ভেঙ্গেচুরে একাকার হয়ে গেল।চোখ মুখ গরম হয়ে জ্বালা জ্বালা করতে লাগলযেন ঠিকরে বেরিয়ে আসতে চাই চোখদুটো।নাকের ফুটো দিয়ে গরম নিঃশ্বাস বের হতে শুরু করে। গুদের ভেতরটা ভীষণ শক্ত হয়ে উঠেমনুদার বাড়াকে কামড়ে ধরেছে। মনে হচ্ছে পেটের ভিতর থেকে কী একটা রস বেরিয়েআসতে চাইছে, অদ্ভুত অনুভুতি। জীবনে কখনও এমন অনুভুতি আমার হয়নি। সুখেরপ্রচন্ডতা সহ্য করতে না পেরে কখন একসময় অচেতন হয়ে পড়েছি জানি না।
একটু রাগান্বিত হয়েই মানু সজোরে আমার চুচি দলতে দলতে আখাম্বা বাড়াটা গুদেরভিতর সজোরে থাসতে থাসতে বলে, “ওরে গুদমারানী মাগী কামড়াচ্ছিস কেন? দাঁড়া তরমজা দেখাচ্ছি। তোর গরম গুদে এবার আগুন ধরাব।” এই বলে আমার মাইদুটো আরও শক্তকরে খামচে ধরে গদাম গদাম করে গুদে বাড়া চালাতে লাগল।

“ইস ইস, যায় মায়, আঃ, কী মধুর সুখ! ভাষায় বর্ণনা করা যায় না। কী আওয়াজ! ইস্, কেমন পকপক করে ফেদাগুলো গুদের ভিতর পড়ছে দেখ!” মনুদা ঠাটান ধোনটা আমার কচিগুদের ভিতর ফুলে ফুলে উঠতে লাগল।

বাড়ার মাথা দিয়ে পিক পিক করে ঘন অথচ গরম বীর্য বের চোদন নালীর মুখে পড়তে লাগল। পিক পিক করে পিচকিরিটা যতবারই আতর ঢালে ততবারই গভীর আরামে তাকে জড়িয়ে ধরি। পুরুষের বীর্য গুদে পড়বার সময়ও যে এত আরাম হয় জানতাম না আমি। মনুদা আমাকে তার বুকের সাথে শক্ত করে ঠেসে ধরে শুয়ে রইল, মাইগুলো একেবারে থেবড়েগেল। অতবড় চেহারার সম্পুর্ণ ভারটা আমার উপর, অথচ তখন মনে হল ময়ুরের পালকের সোহাগ আমার বুকে।

মনুদা কিছুক্ষণ পরে বলল, “
মুন্নি, অনেক রাত অয়েছে, ভোরে উঠতে হবে, তুই বরংদরজায় খিল দিয়ে শুয়ে পড়। আমিও শুতে যাই।”

রাত গভীর হয়। আমিও শান্তিতে ঘুমিয়ে পড়ি। পরদিনের রাতের স্বপ্ন দেখি।

18 comments:

  1. হস্তমৈথুন ছাড়ার ১০ টি উপায়
    অনলাইন এর বান্ধবি তমাকে চুদা
    যৌনতা সম্পর্কিত ৩৬৪টি প্রশ্ন এবং উত্তর
    দুধ চোদার নিয়মাবলী
    পুরুষত্বে সমস্যা – ঘরোয়া সমাধান
    আমার যৌন ক্ষমতা কম
    কাম রস কি? কখন? কেন?
    পুরুষত্বে সমস্যা – ঘরোয়া সমাধান
    কাজের মেয়ে নতুন মাল, যে করেই হোক নতুন মালটাকে চুদতেই হবে
    কাজের মেয়ের পায়জামা খুলে ন্যাংটা করলাম, ভোদার ছিদ্র দিয়ে ঢুকানোর চেস্টা করলাম
    যৌন উত্তেজনা বাড়ানোর ১১ উপায়
    লম্বা বেগুন এনে ভাল করে খেচে নিস!
    উলঙ্গ দেহ দ্বয়
    ভাগনিকে চোদলাম যেভাবে
    বাঙ্গালী মেয়ে এত সুন্দর ব্লোজব করতে পারে
    বিশ্ববিদ্যালয় প্রেমিক প্রেমিকার সেক্স ভিডিও
    ঘরের বৌ পরে চুদলো কেমনে?
    দুধ চোদার নিয়মাবলী
    বিয়ের পূর্বে শারীরিক সম্পর্ক নারীর জীবনে ডেকে আনতে পারে যে সমস্যাগুলো..
    পৌরুষত্ত্বের শক্তি বৃদ্ধির উপায়
    নারীদের যৌন কামনার রহস্য !
    যৌন মিলনের চারটে গোপণ নিয়ম
    যৌন মিলনের সময় করনীয়
    প্রথম নারীদেহের স্বাদ
    বাবা মার চুদাচুদি দেখে ভাইয়া আমাকে চুদলো
    দাদীর সাথে চুদাচুদি
    শাড়ি তুলে আমার লজ্জার যায়গা যখন তোকে দেখিয়েছি তখন তোকে চুঁদে চুঁদে নিঃশেষ করে ছাড়বো
    ওতো আমার মাই টিপে এখনও আমার গুদের রস বার করতে পারেনি বৌদি, ও চুদবে কি করে?
    ”তুই কি প্রতিদিন হাত মারিস নাকি স্বপ্নদোষ হয়?”
    আর অনেক চটি গল্প ও সেক্স টিপস

    ReplyDelete
    Replies
    1. বাংলা নতুন নতুন সেক্স ভিডিও নতুন চটি গল্প ছবিসহ পড়ুন বাংলা চটিগল্পে আরো পাবেন সব ধরনের নতুন বাংলা চটিগল্প।

      বাংলা নতুন চটি গল্প - Bangla coti golpo


      বাংলা চটি কমিকস বাংলা হট কমিক্স – Bangla hot comic bangla sexy comic


      বাংলা নতুন সেক্স ভিডিও - Bangla New sex video free Downlod।

      বাংলাদেশী সেক্সি ভাবী হট আন্টিদের নগ্ন ছবি – Bangladesi hot sexy bhabi hot sexy aunty nude photos


      মামীকে চোদার গল্প। - Mami ka cudar golpo


      কাকীকে চোদার গল্প। - Kaki ka cudar golpo aunty sex


      ভাবীকে চোদার গল্প। - bhabi ka cudar golpo

      বৌদিকে চোদার গল্প। - Boudi ka cudar golpo


      শালীকে চোদার গল্প। - Sali ka cudar golpo


      শাশুড়ীকে চোদার গল্প। - Shasuri ka cudar golpo


      বোনকে চোদার গল্প। - Bon ka cudar golpo


      খালাকে চোদার গল্প। - Khala ka cudar golpo


      জোড় করে ধর্ষন করার গল্প। - Jor kore dorson korar golpo


      ফুফুকে চোদার গল্প। - Fufu ka cudar golpo


      শিক্ষক ছাত্রীর চোদার গল্প। - Teacher Student sex story


      কাজের মেয়েকে চোদার গল্প। - Kazer meya ka cudar golpo
      মাগী চোদার গল্প মাগীপাড়া। - Magi chudar golpo call girl sex magipara



      বাংলা নতুন সেক্স ভিডিও ফ্রি ডাউনলোড করতে এখানে ক্লিক করুন - Bangla New sex video free Downlod Click Here।



      মেয়েদের গোছল করার ভিডিও দেখতে এখানে ক্লিক করুন - Bangla New sex video free Downlod Click Here।



      মাগীপাড়া হোটেল সেক্স ভিডিও দেখতে এখানে ক্লিক করুন - Bangla New sex video free Downlod Click Here।

      Delete
    2. মামিকে চুদেচুদে পেট করে দিলাম.

      বাংলা চটি গল্প, বাংলা চুদাচুদির গল্প.

      গ্রামের সুন্দরী পোঁদওয়ালা চাচীকেরেপ করার গল্প.

      এবছরের নতুন নতুন সব চটি গল্প পড়ুন.

      বাবার মৃত্যুর পর.

      মায়ের বান্ধবী কে মেলায় নিয়ে গিয়ে পটিয়ে চোদা.

      মা আমার খেলার সাথি.

      সিনেমা হলে বখাটে ছেলেরা ধর্ষণ করল .

      চাচাজি ও পারুলের সাথে আমার যৌন বিলাস.

      আমার যৌন জীবন- সিঙ্গাপুর ভ্রমণ.

      মাকে চুদার গল্প.

      কি রে দুধ খাবি.

      বাংলা চটি গল্প কাকীমা, বাংলা পারিবারিক সেক্স গল্প.

      পরিবারের সবার সাথে চোদাচুদির গল্প.

      বলিউড এর নায়কাদের লেংটা লেংটা ছবি.

      গ্রামের মেয়েদের ফোন নাম্বার.

      ভার্সিটি পড়ুয়া সুন্দরী মেয়েকে.

      ভাবীদের লেংটা ছবি 2016.

      বাস্তব জীবনের চুদাচুদির গল্প .

      যুবতি মাকে চুদে লুচ্চা ছেলে .

      পারুল ভাবী'র চোদন কাহিণী .

      আমার মায়ের ফুলশয্যা .

      মা খালা ভাবিদের রসের রসের চুদাচুদির গল্প .

      আহ চুদতে চুদতে যায় বেলা.

      মামির দুধের গুদাম .

      Desi actress porn video

      Aunty Fuck XX

      কাজের ছেলের ইজ্জত নিয়ে ছিনিমিনি খেলল গৃহবধু .

      পাশের বাসার আন্টি চুদল আমায় .

      বউ এর সেক্সি বড় দুধ ওয়ালা বান্ধবি .

      Delete
  2. This comment has been removed by the author.

    ReplyDelete
  3. This comment has been removed by the author.

    ReplyDelete
  4. Replies
    1. মামির দুধের গুদাম || বাংলা চটি

      কাজের ছেলের ইজ্জত নিয়ে ছিনিমিনি খেলল গৃহবধু ||বাংলা চটি

      পাশের বাসার আন্টি চুদল আমায় || বাংলা চটি

      বউ এর সেক্সি বড় দুধ ওয়ালা বান্ধবি || বাংলা চটি

      আমার শ্বশুর ভুল করে আমাকে চুদে দিল || বাংলা চটি

      বড় ভাবী সাথে চোদা-চুদি || বাংলা চটি

      সেরা চুদাচুদির গল্প এখানে পাবেন

      চোদাচোদির গল্প পড়তে এখানে ক্লিক করুন

      সেরা চুদাচুদির গল্প এখানে পাবেন

      চোদাচোদির গল্প পড়তে এখানে ক্লিক করুন

      মা এবং ছেলে মিলে চোদাচুদি || বাংলা চটি

      যুবতি মাকে চুদে লুচ্চা ছেলে || বাংলা চটি

      পারুল ভাবী'র চোদন কাহিণী || বাংলা চটি

      আমার মায়ের ফুলশয্যা || বাংলা চটি

      সাহস করে দুধে হাত

      চোদাচোদির গল্প পড়তে এখানে ক্লিক করুন

      খদ্দেরের কল পেলে বাসায় যাই

      চোদাচোদির গল্প পড়তে এখানে ক্লিক করুন

      সিনেমা হলে গার্লফ্রেন্ডদের দুদু টেপা

      চোদাচোদির গল্প পড়তে এখানে ক্লিক করুন

      গোসল করার কারণটা আর কেউ না জানলেও আমি জানি

      চোদাচোদির গল্প পড়তে এখানে ক্লিক করুন

      সেক্স করতে পেনিস ভ্যাজাইনার কোথায় ঢোকাতে হবে

      চোদাচোদির গল্প পড়তে এখানে ক্লিক করুন

      কিছু প্রয়োজনীয় সেক্স স্টাইল (Sex Style)

      চোদাচোদির গল্প পড়তে এখানে ক্লিক করুন

      স্বপ্নদোষ (wet dream)

      চোদাচোদির গল্প পড়তে এখানে ক্লিক করুন

      উত্তেজিত দেশী মেয়ে সেক্সি বাঁড়া চুষছে

      চোদাচোদির গল্প পড়তে এখানে ক্লিক করুন

      সেক্স সম্পর্কে ১০০ প্রশ্ন ও উত্তর

      চোদাচোদির গল্প পড়তে এখানে ক্লিক করুন

      সেরা চুদাচুদির গল্প এখানে পাবেন

      চোদাচোদির গল্প পড়তে এখানে ক্লিক করুন

      সেরা চুদাচুদির গল্প এখানে পাবেন

      রসে ভোদা পুড়া ভিজে গেলো.

      মনে হচ্ছে একটা রড আমার গুদে ঢুকছে

      বাড়ীওয়ালার ছোটো বোনকে বাসার ছাদে

      ক্লাসের মেয়ে বন্ধুর পর্দা ফাটালাম

      Delete
  5. বাংলা নতুন নতুন সেক্স ভিডিও নতুন চটি গল্প ছবিসহ পড়ুন বাংলা চটিগল্পে আরো পাবেন সব ধরনের নতুন বাংলা চটিগল্প।

    বাংলা নতুন চটি গল্প - Bangla coti golpo


    বাংলা চটি কমিকস বাংলা হট কমিক্স – Bangla hot comic bangla sexy comic


    বাংলা নতুন সেক্স ভিডিও - Bangla New sex video free Downlod।

    বাংলাদেশী সেক্সি ভাবী হট আন্টিদের নগ্ন ছবি – Bangladesi hot sexy bhabi hot sexy aunty nude photos


    মামীকে চোদার গল্প। - Mami ka cudar golpo


    কাকীকে চোদার গল্প। - Kaki ka cudar golpo aunty sex


    ভাবীকে চোদার গল্প। - bhabi ka cudar golpo

    বৌদিকে চোদার গল্প। - Boudi ka cudar golpo


    শালীকে চোদার গল্প। - Sali ka cudar golpo


    শাশুড়ীকে চোদার গল্প। - Shasuri ka cudar golpo


    বোনকে চোদার গল্প। - Bon ka cudar golpo


    খালাকে চোদার গল্প। - Khala ka cudar golpo


    জোড় করে ধর্ষন করার গল্প। - Jor kore dorson korar golpo


    ফুফুকে চোদার গল্প। - Fufu ka cudar golpo


    শিক্ষক ছাত্রীর চোদার গল্প। - Teacher Student sex story


    কাজের মেয়েকে চোদার গল্প। - Kazer meya ka cudar golpo
    মাগী চোদার গল্প মাগীপাড়া। - Magi chudar golpo call girl sex magipara



    বাংলা নতুন সেক্স ভিডিও ফ্রি ডাউনলোড করতে এখানে ক্লিক করুন - Bangla New sex video free Downlod Click Here।



    মেয়েদের গোছল করার ভিডিও দেখতে এখানে ক্লিক করুন - Bangla New sex video free Downlod Click Here।



    মাগীপাড়া হোটেল সেক্স ভিডিও দেখতে এখানে ক্লিক করুন - Bangla New sex video free Downlod Click Here।

    ReplyDelete