দাদু ও বৌদির গল্প


সেবার মামাবাড়ীতে বেড়াতে গেছি। তাদের বাড়ীতো গ্রামে।বাড়ীতে প্রচুর আম, কাঠাল, কূল এসব ফলের গাছ। আর বাড়ীর আশে পাশে এইসব গাছপালায় ঝোপ জঙ্গলে ভরা। আমি দুপুর বেলা আমগাছ গুলির নিচে গিয়ে গাছে ঢিল ছুড়ে কাচা আম পাড়ছিলাম। এই সময় মামাদের পাশের বাড়ীর একটা ছেলে নাম রানা সেখানে আসে। রানা আমার চেয়ে বয়সে তিন চার বছরের ছোট হবে। সে মামাদের বাড়িতে মাঝে মাঝে আসে।

আমাকে মুন্নিদি ডাকে। মামী বা আমার সাথে বসে গল্প করে। বয়সে আমার চেয়ে ছোট হওয়ায় আমার সাথে তার গল্প করায় কেউ কিছু মনে করতো না। সে এসে গাছে ঢিল ছুড়তে আমার সাথে যোগ দেয়। ঢিল ছোড়ার সুবিধার জন্য আমার গা থেকে ওড়না টা আগেই খুলে পাশের একটা ছোট গাছের ডালে ঝুলিয়ে রেখেছিলাম।

আমরা ঢিল ছুড়ে কয়েকটা আম পেড়ে পাশের ঝোপের আড়ালে গিয়ে বসলাম খাবার জন্য। সেখানে একটা বড় আম গাছের নিচে গরুর খাবারের জন্য একগাদা খড় রাখা ছিল আমরা সেই খড়ের গাদার উপর সামনা সামনি বসে কাচা আম লবন লাগিয়ে খাচ্ছিলাম।

হঠাৎ সেই আম গাছের ডাল থেকে একটা মাকড়সা আমার গায়ের উপর পড়ল। আমিতো ভয়ে ছটফট করতে লাগলাম। মাকড়সাটাও আমার গায়ের উপর ছুটাছুটি করে একসময় আমার গলার কাছদিয়ে আমার কামিজের ভিতর ঢুকে পড়ে। আমি মাকড়সাটাকে বের করার জন্য আমার শরীর আর কামিজ ঝাকুনি দিতে থাকি আর ছটফট করছি। আমার এই ভয় পাওয়া দেখে রানা খিলখিল করে হাসতে থাকে। এবার আমি কামিজটা খুলেই ফেলি। রানাকে বলি তুই ওদিকে তাকা।

আমিও তার দিকে পিছন ফিরে কামিজ খুলে দেখি মাকড়সাটা আমার বুক দুটির মাঝখানের খাজ দিয়ে ব্রার ভিতর ঢুকে পড়ছে। আমি ওখানে হাত দিয়ে চাপ দিতেই ওটা হাতের চাপে চ্যাপ্টা হয়ে গিয়ে ওটার নাড়িভুড়ি বেরিয়ে এসে আমার ব্রা আর শরীরে লেগে যায়। আমার তখন ভীষণ ঘেন্না লাগছিল। আমি ব্রা খুলে ফেললাম। রানাকে জিঞ্জেস করলাম তার কাছে রুমাল আছে কিনা। সে তার হাফ পেন্টের পকেট থেকে রুমাল বের করে দিল। আমি তার হাত থেকে রুমাল নিয়ে আমার বুকের মাঝখানে মাকড়সার ময়লা মুছতে থাকি আমার খেয়াল ছিলনা আমি তার দিকে ফিরেই আমার বুক মুছছিলাম আর বুক দুটিও ছিল উদোম। হঠাৎ লক্ষ্য করলাম রানা চোখ বড়বড় করে আমার দিকে তাকাচ্ছে। তখন আমার খেয়াল হল আমার দুধগুলিতো উদোম। আমি তাড়াতাড়ি দুহাত দিয়ে আমার দুধগুলি ঢেকে তার দিকে তাকিয়ে ধমকে উঠলাম

-এই হা করে এদিকে কি দেখছিস। ও বলে - আমি দেখলাম কই তুমিইতো দেখাচ্ছ।

আমি বললাম আর দেখবিনা ওদিকে তাকা। ও মুচকি হেসে বলল এখন আর ওদিকে ঘুরে কি হবে, যা দেখার তা তো দেখেই ফেলেছি। 

আমি তাকিয়ে দেখি একটা হাত তার দুই উরুর মাঝখানে ধরে রেখেছে। দেখলাম তার পেন্টের ওই জায়গাটা উচু হয়ে আছে। আমি মনে করেছিলাম ও একটা বাচ্চা ছেলে। কিন্তু এখন যা দেখছি মনে হয় ওর জিনিষটা বেশ বড়সড়ই হবে। আমি কৌতুহলী হয়ে উঠলাম। দেখি তোর ওখানে কি বলে আমি তার ওখানটার দিকে হাত বাড়ালাম। সে আমার হাতটাকে ওখানে নিতে বাধা দিতে চাইল।

আমিও জোর করে তার ওখানটায় হাত দিতে চাইলাম। আমি এক হাত দিয়ে আমার একটা উদোম দুধ ঢেকে রাখার চেষ্টা করছিলাম আমার আরেকটা দুধ খোলাই ছিল।

আমার তখন জেদ চেপে গেল তার বাড়াটা দেখব। রানাকে বললাম তুই আমার এইগুলি দেখেছিস এখন আমি তোর ওটা দেখব-বলে আমি তার উপর ঝাপিয়ে পড়লাম। সেও হাসতে হাসতে খড়ের গাদার উপর গড়িয়ে পড়ল। আমি তাকে দুহাতে চেপে ধরে তার কোমরের উপর চেপে বসে তার পেন্টটা টেনে নিচে নামিয়ে দিলাম। পেন্টের ভিতর থেকে ছাড়া পেয়ে তার বাড়াটা তখন এক লাফে দাড়িয়ে গেল।

- কোন আন্ডার পরেনি। আমি তখন অবাক হয়ে তাকিয়ে আছি-এতটুকুন ছেলে আর এত বড় বাড়া তাও এমন ভাবে দাড়িয়ে আছে।

আমি রানার বাড়াটার উপর হাত দিয়ে একটা চাটি মেরে বললাম এটার এই অবস্থা কেনরে?

রানা বলল “বুঝতে পারছনা? কেন এই অবস্থা?”  

বলে সে আমার উপর ঝাপিয়ে পড়ে আমার মাই দুটি কচলাতে শুরু করে। আমি এই আমকে ছাড় ভাল হচ্ছেনা কিন্তু এসব বলতে বলতে তাকে ছাড়াতে চেষ্টা করি। কিন্তু সে আমাকে কিছুতেই ছাড়েনা। আমাকে খড়ের গাদার উপর ফেলে আমার উপর চেপে বসে আমার দুধ দুটি কচলাতে কচলাতে বলে-তুমি আমার নুনু দেখেছ এখন আমিও তোমারটা দেখব বলে আমার পাজামার দড়িটা একটানে খুলে ফেলে। সে আমার পাজামার দড়ি খুলে ওটাকে টেনে নিচে নামিয়ে দিল। ওর শক্ত দাড়িয়ে থাকা বাড়াটা দেখে আমারও শরীর গরম হয়ে উঠেছিল। রানা পাকা খেলোয়াড়ের মত এক হাতে আমার দুধ টিপছিল আরেক হাতে আমার গুদ চটকাচ্ছিল।

তার ভাব দেখে তাকে জিঞ্জেস করলাম - “কিরে এর আগে কোন মেয়েকে করেছিস নাকি?”

রানা বলল - “না করি নাই”।

-তাহলে এসব শিখলি কোথায়?

রানা বলল - “করতে দেখেছি”।

-কাকে করতে দেখলি?

রানা বলল - “বলব না”।

-যদি বলিস তাহলে আমাকে করতে পারবি, না বললে তোকে করতে দেবনা, বলে আমি তাকে ঠেলে সরিয়ে দিতে চাইলাম।

সে বলল - “সত্যি বলছ করতে দেবে? আচ্ছা বলছি তাহলে, তবে কাউকে বলতে পারবেনা কিন্তু। - আমার গা ছুয়ে বল”।

আমি তার দাড়িয়ে থাকা বাড়াটা হাতে ধরে বললাম তোর এটা ছুয়ে বলছি কাউকে বলব না।

রানা বলল - “তাহলে শোন - আমার দাদুমশাই আমার বৌদি’কে করে। আমি দেখেছি”।

-বলিস কি রে। তোর বৌদি তোর দাদুর সাথে করে? সত্যি বলছিস তো, না কি তামাশা করছিস।

রানা বলল - “সত্যি বলছি”।

-তা তুই দেখলি কিভাবে?

রানা বলল - “আগে তোমাকে করতে দাও। তার পর বলব”।

-আমি তাকে আমার শরীরের উপর টেনে আনলাম বললাম আয় আমাকে করতে করতে বল কি দেখলি আর কিভাবে দেখলি।

রানা আমার বুকের উপর উঠে এল। তার কোমরটা উচু করে আমার গুদের উপর তার বাড়াটা চেপে ধরল। আমি হাত বাড়িয়ে তার বাড়াটা ধরে আমার গুদের মুখে একটু ঘষাঘষি করতেই গুদ রসে ভরে উঠল।

এবার ওর বাড়ার মুন্ডিটা আমার গুদের ঠোটের মাঝে চেপে ধরতেই সে তার কোমর নিচু করে যাতে আমি ব্যাথা না পাই, সেভাবে আস্তে আস্তে চাপ দিয়ে পুরো বাড়াটা আমার গুদে ঢুকিয়ে দিল আমি দু-হাতে তাকে জাড়িয়ে ধরে বললাম, ‘বাবঃ

কী শক্ত তোর বাড়াটারে! গুদ আমার ভরে গেছে। সবটাই ঢুকেছে নাকি আরো বাকি আছে? আমার গুদে বাড়া গেঁথে দু’হাতে দুধ দুটো টিপতে টিপতে রানা বলে, না মুন্নিদি তোমার গুদ আমার সম্পূর্ণ বাড়াটাকে গিলে ফেলেছে। এবার তোমাকে চুদি? কি বল? মনে হচ্ছে তোর ধোনটা আমার গুদের মাপেই তৈরি হয়েছে। একেবারে গুদের খাপে খাপে বাড়াটা এঁটে আছে। এবার শুরু কর।

রানা আমার দুধদুটো টিপছে আর সমান তালে চুদছে। আমার উত্তাল টাইট গুদে রানার বাড়া পচাৎ পচাৎ পচ শব্দ করে সমানে ঢুকছে, বেরুচ্ছে, আবার ঢুকছে। ঠাপের তালে তালে আমার শরীর কেঁপে কেঁপে উঠতে থাকে। আমি চিৎকার দিয়ে বলি আঃ আঃ আঃ, উঃ উঃ মাগো, রানারে কী সুখ দিচ্ছিসরে! চোদাতে এত সুখ আগে আর আমি পাইনি।

রানার ভীষণ শক্ত বাড়া অত্যন্ত দ্রুত বেগে আমার গুদের ভীতর উঠানামা করছিল যে আমি চোদন সুখে রানার গলা জাড়িয়ে ধরে চিৎকার দিতে দিতে গুদের কামরস খসিয়ে নিস্তেজ হয়ে পড়ি। রানাও আমাকে জড়িয়ে ধরে বাড়াটা গুদে ঠেসে ধরে এতদিনের সঞ্চিত বীর্য আমার গুদে ঢেলে দিল।

গরম বীর্য গুতে পড়তে আমি চরম সুখে চার হাত পা দিয়ে রানাকে জড়িয়ে ধরে তার ঠোটে চুমু খেতে লাগলাম। রানার চোদন খেয়ে ক্লান্ত হয়ে খড়ের গাদার উপর কিছুক্ষন শুয়ে থাকলাম। রানা তথনও আমার শরীরের উপর শুয়ে আছে তার বাড়াটাও আমার গুদের ভিতর গাথা রয়ে গেছে, তবে একটু নরম হয়ে গেছে। আমি বললাম এবার তোর বৌদির ঘটনাটা বল।

ও বলল - “না লজ্জা করছে”।

আমি বললাম তুই যদি তোর বৌদি’র কাহিনী বলিস তা’হলে প্রতিদিন আমি তোকে চুদতে দিব। আর না বললে আর আমাকে চুদতে পারবি না।

ও বলল - “সত্যি প্রতিদিন তোমাকে চুদতে দিবে”?

হা দিব, প্রতিদির দুপুরবেলা এখানে আসিস।

রানা তার বাড়াটা আমার গুদের ভিতর গেঁথে রেখেই আমাকে আরো জোরে জড়িয়ে ধরে বলল আচ্ছা বলছি তাহলে। “বাড়িতে আমি, মা, দাদা, বৌদি আর দাদু থাকি। দাদিমা মারা গেছে অনেক দিন আগে। দাদুর বয়স ষাটের কাছাকাছি হলেও শরীরটা এখনো বেশ শক্ত সমর্থ। বৌদি যখন বাড়িতে চলাফেরা করে তখন দাদুকে দেখতাম বৌদির দিকে কেমন করে তাকায় আর এসময় তার একটা হাত লুঙ্গির উপরদিয়ে তার দুই উরুর মাঝখানে চেপে ধরা থাকে।

কিছুদিন পর বৌদিকে দেখলাম বেশ খোলামেলা চলাফেরা করে। তার গায়ের কাপড় মাঝে মাঝে ঠিক থাকে না। শাড়ীর আচল সরে গিয়ে একটা বুক বেরিয়ে থাকে। একদিন দেখি স্নানে যাওয়ার আগে ব্লাউজ ব্রা খুলে শুধু শাড়ীর আচলে বুক ঢেকে দাদুর সামনেই মেঝে ঝাড়ু দিচ্ছে। সামনের দিকে ঝুকে ঝাড়ু দিতে থাকায় তার শাড়ীর আচলটা একটু ঝুলে পড়েছে আর তার একটা দুধ সম্পুর্ণ দেখা যাচ্ছে, দাদু বসে বসে দেখছে আর লুঙ্গির উপর দিয়ে তার বাড়ায় হাত বলাচ্ছে। আমি এসময় বাহিরে খেলতে যাচ্ছিলুম। ঘর থেকে বের হয়ে আবার এ দৃশ্যটা আবার মনে এল ভাবলাম বৌদি কি ইচ্ছে করেই দাদুকে তার দুধ দেখাচ্ছে নাকি? আমি আবার ঘরে ফিরে গেলুম এবং চুপিচুপি আমার রুমে ঢুকে বিছানায় শুয়ে থাকলুম। এক সময় শুনলাম দাদু বৌদিকে ডাক দিলেন বললেন - আমার শরীরটা কেমন ম্যাজম্যাজ করছে তুমি স্নানে যাওয়ার আগে আমার শরীরে একটু তেলমালিশ করে দিওতে?

আমি বিছানা থেকে উঠে দরজার পর্দা একটু ফাক করে দেখলাম দাদু খালি গা হয়ে লুঙ্গি পরে উপুড় হয়ে শুয়ে পড়লেন। আর বৌদি সরিষার তেলের শিশিটা নিয়ে দাদুর পিঠের মধ্যে মালিশ করা শুরু করলো। পিঠ, হাত, ঘাড়, কাধের অংশ মালিশ করে পায়ের গোছায় মালিশ করা শুরু করলো। হাটুরনীচ পর্যন্ত মালিশ করে হাত আর উপরে উঠলো না। দাদু বলল - কোমরের জায়গাটা আরো ভালো করি টিপে দাওতো

- দিচ্ছি বলে বৌদি দাদুর কোমরের কাছে মালিশ করতে লাগল।

- আরেকটু জোরে দাও, হা এভাবে লুঙ্গিটা একটু নামিয়ে দাও অসুবিধা লাগলে, এখানে তুমি আর আমি আর কেউতো নাই, লজ্জার কি আছে।

বৌদি দাদুর লুঙ্গিটা কোমরের নিচে নামিয়ে দিয়ে তার পাছায় তেল ঘসতে লাগল। দাদু বলল এখানটায়ই বেশী ব্যথা, তুমি এখানে জোরে চাপ দিয়ে ধর। বৌদি দাদুর পাছা দুহাতে চেপে ধরল।

দাদু বলল -না চাপ লাগছে না। তুমি এক কাজ কর, তুমি আমার কোমরের উপর উঠে বস, তারপর কোমর দিয়ে চাপ দিতে থাক। এটা করলে মনে হয় ব্যথাটায় একটু আরাম লাগবে। আচ্ছা উঠে বসছি। আপনার বেশী ভারী লাগবেনাতো।

- ভারী লাগবে কেন তোমার ভার সইতে পারব। আমি দেখলাম বৌদি তার শাড়ীটা হাটুর উপরে তুলে দাদুর কোমরের উপর উঠে বসল। তারপর কোমর দিয়ে নিচের দিকে চাপ দিতে লাগল।

এক সময় দেখি বৌদি তার শাড়িটা আরো উপরে তুলে নিয়েছে তার পাছা দেখা যাচ্ছে। শাড়ির নিচে কোন আন্ডার নাই, স্নানে যাবার আগে ব্লাউজ ব্রা আন্ডার সব খুলে রেখেছে। বৌদি এবার দাদুর নগ্ন পাছার উপর নিজের নগ্ন পাছা ঘসছে। আমার মনে হচ্ছিল বৌদির বেশ আরাম হচ্ছে কারন সে মাঝে মাঝে চোখ বন্ধ করে তৃপ্তির হাসি হাসছে।

দাদু এবার বলল আমার তো খুব ভাল লাগছে। তবে আরো ভাল লাগতো যদি আমি চিৎ হয়ে শুই। বৌদি কিছু বলল না। দাদু বলল তুমি তোমার পাছাটা একটু উচু কর আমি পাল্টি দিয়ে একটু চিৎ হয়ে শুই। এবার দেখলাম বৌদি দাদুর শরীরের দুপাশে রাখা তার দুই হাটুতে ভর দিয়ে নিজের কোমরটা উচু করে ধরল। আর দাদু বৌদির দু’পায়ের মাঝখানে তার উপুড় হয়ে থাকা শরীরটা পাল্টি দিয়ে চিৎ হয়ে গেল। দেখি দাদুর বাড়াটা বৌদির কোমরের নিচে সটান দাড়িয়ে আছে।

- কত বড় রে তোর দাদুর বাড়াটা। অনেক বড়, আমার বাড়ার থেকেও অনেক বড়।

এদিকে, রানার বাড়াটা তখন আমার গুদের ভিতর নড়াচড়া করতে শুরু করেছে।

- তোর বৌদি কি বাড়াটার উপর বসে পড়ল।

- না তখন বৌদি একটু এগিয়ে গিয়ে দাদুর তলপেটের উপর বসে পাছাটা একটু পিছিয়ে দাদুর কোমরের উপর নিয়ে এল ফলে দাদুর বাড়াটা বৌদি’র পাছার খাজের নিচে লম্বালম্বি হয়ে দাদুর উরু বরাবর শুয়ে থাকল।

বৌদি তার পাছাটা সামনে পিছে একটু একটু আগু পিছু করতে লাগল।

দাদু তার দুই হাত বৌদির উরুর উপর রেখে তার শাড়ীটা কোমরের উপর উঠিয়ে রাখল। এতে আমি দেখলাম দাদুর বাড়াটা বৌদি’র পাছার খাজে ঘষা খাচ্ছে। দাদু বলল এতই যখন করলে তখন আর একটু কর। তোমার পাছার নিচে চাপা পড়ে আমার ওটা ছটফট করছে। তুমি পাছাটা একটু উচু কর। বৌদি পাছাটা উচু করতেই দাদুর বাড়াটা আবার সটান দাড়িয়ে গেল। দাদু বৌদি’র শাড়ীটা কোমরের উপরে ধরে রেখে বৌদি’র কোমরটা তার বাড়ার সোজা উপরে এনে বলল হা এবার বসে পড়। বৌদি কোমরটা একটু নিচু করতেই দাদুর বাড়াটা বৌদি’র গুদের মুখে ঠেকল।

বৌদি থেমে গিয়ে বলল - না! লজ্জা লাগছে।

- লজ্জার কিছু নাই, বসে পড়। বসলেই দেখবে লজ্জা চলে গেছে।

দাদু বৌদি’র কোমর ধরে নিচের দিকে আকর্ষন করল। বৌদি আস্তে আস্তে বসতে শুরু করল আর আমার চোখের সামনে দাদুর বাড়াটা বৌদি’র গুদের ভিতর অদৃশ্য হতে লাগল। একসময় দাদুর পুরো বাড়াটাই বৌদি’র গুদস্থ হয়ে গেল।

বৌদি কিছুক্ষন দাদুর বাড়াটা গুদে নিয়ে বসে থাকল। তার পর আস্তে আস্তে তার কোমরটা উপরে উঠাতে অআর নিচে নামাতে লাগল। বৌদি কোমরটা উচু করে দাদুর বাড়াটা টেনে বের করছিল আবার নিচের দিকে চাপ দিয়ে ভিতরে ঢুকাচ্ছিল তখন মনে হচ্ছিল বৌদি’র গুদের ছিদ্রটা বেশ টাইট আছে। দাদুর বাড়াটা তার গুদের ভিতর টাইট হয়ে গেথে আছে। পুরো আট কি ন’ইঞ্চি হবে বৌদি’র ভেতরে ঢুকে গেছে।

দাদু এবার হাত বাড়িয়ে বৌদি’র কোমরে শাড়ির আচলটা খুলে ফেললেন। বৌদি কিছু বলল না। সে চোখ বুজে দাদুর বাড়ার উপর উঠবস করছে। দাদু বৌদি’র শাড়িটা নামিয়ে নিতেই বৌদি’র বুকটা নগ্ন হয়ে পড়ল। তার শাড়িটা এখন তার কোমরের কাছে জড় হয়ে আছে। তার বিশাল দুই দুধ সামনের দিকে উঠবস করার তালে তালে দুলছে। দাদু এবার হাত দিয়ে বৌদি’র দুধগুলা ধরলেন। কচলাতে শুরু করলেন। বৌদি একটু সামনে ঝুকে দুধগুলা দাদুর মুখের কাছে এগিয়ে দিল দাদু বোটাটা খপ করে মুখে পুরে চোষা শুরু করলেন।

ওদিকে বৌদি তখন দ্রুততালে উঠবস শুরু করেছে। এখন আর বৌদি’র গুদটা ততটা টাইট মন হচ্ছেনা। দাদুও মাঝে মাঝে নিচ থেকে তার কোমরটা উপরের দিকে উঠিয়ে দিচ্ছে। বৌদি যখন কোমর উচু করে তখন দাদুর বাড়াটা অনেকখানি বেরিয়ে আসে তথন আমি দেখতে পেলাম বাড়াটা রসে ভিজে চিক চিক করছে। আবার যখন বৌদি কোমরটা নিচের দিকে চাপ দিয়ে ওটাকে তার গুদের ভিতর প্রবেশ করায় তখন গুদ আর বাড়ার মিলনস্থল থেকে বুদবুদের মত বের হচ্ছে সেই সাথে একটা পচাৎ পচাৎ পচ পচ শব্দ বের হতে থাকে। বৌদি’র কোমরের গতি আরও দ্রুত হয়। মনে হয় সে ক্লান্ত হয়ে পড়েছে তার মুখ থেকে বেরিয়ে আসে -আমি আর পারছিনা।

- তুমি এবার চিৎ হও আমি উপরে উঠি বলে দাদু বৌদিকে দুহাত দিয়ে তার বুকের উপর টেনে নিল। তারপর দুহাতে তাকে জড়িয়ে ধরে এক গড়ান দিয়ে বৌদিকে নিচে ফেলে দাদু বৌদি’র বুকের উপরে উঠে এল।

এটা করতে গিয়ে দাদুর বাড়াটা পচাৎ শব্দে বৌদি’র গুদের ভিতর থেকে বেরিয়ে এল। দাদু এবার তার হাটুতে ভর দিয়ে বৌদি’র ছড়িয়ে রাখা দু’পায়ের মাঝখানে বসে বৌদির কোমরে জড়িয়ে থাকা শাড়িটা টান দিয়ে খুলতে খুলতে বলল এখন আর লজ্জা শরম রেখে কি হবে এটা খুলে ফেল। বৌদি’ও দেখলাম কোমরটা উচু করে শাড়ি খুলতে সাহায্য করল।

এতক্ষন শাড়ির আড়ালে থাকায় বৌদি দাদুর বাড়াটা ভালমত দেখতে পায়নি। এবার দাদুর বাড়ার দিকে বৌদি’র চোখ পড়তে বৌদি চোখ বড় বড় করে বাড়াটার দিকে তাকায়। দাদুর বাড়া তখন সোজা হয়ে সটান দাড়িয়ে আছে আর বৌদি’র গুদের রসে ভিজে চিকচিক করছে। বৌদিকে তাকিয়ে থাকতে দেখে দাদু জিঞ্জেস করে

- কি দেখছ বৌমা? 
 বৌদি বলে -  এই বুড়া বয়সেও এটার এত তেজ?

এবার দাদু দুহাতে বৌদির দুই উরু তুলে ধরে তার দাড়িয়ে থাকা বাড়াটা বৌদির গুদের মুখে সেট করে দেয় এক ঠাপ। পচাৎ শব্দে দাদুর বাড়ার সম্পুর্ণটা ঢুকে যায় বৌদি’র গুদে। আর বৌদি’র গলা দিয়ে বেরিয়ে আসে আঃ আঃ আনন্দের শব্দ। দাদু শুরু করল ঠাপানি। সে কি ঠাপ। প্রথমে বৌদি’র দুধ দু’টি দুহাতে চেপে ধরে কোমর তুলে তুলে ঠাপ দিতে লাগল। এর পর বৌদি’র বুকের উপর শুয়ে তাকে জড়িয়ে ধরে ঠাপ মারতে মারতে বৌদি’র গালে ঠোট লাগিয়ে জিঞ্জেস করে

- মালতি তোমার কেমন লাগছে? বৌদি যেন তার স্ত্রী। আমি অবাক হয়ে দেখলাম বৌদি দাদুর গলা জড়িয়ে ধরে তার নাকের সাথে নিজের নাক ঘসতে ঘসতে বলল - খুব ভাল লাগছে - যেভাবে আমাকে চুদছ এরকম চোদন কেউ আমাকে চোদেনি। বলে দাদুর ঠোট দু্’টো নিজের ঠোটের মধ্যে নিয়ে চুষতে লাগল। দুজনের সেকি চুমু খাওয়া যেন স্বামি স্ত্রী।

রানার বাড়াটা তখনো আমার গুদের ভিতর ঢুকানো রয়ে গেছে। তখনো আমার শরীরের উপর শুয়ে আছে। সে এবার আমাকে জড়িয়ে ধরে চুমো খেতে খেতে বলল দাদু এভাবে বৌদি’কে চুমো খাচ্ছিল। এদিকে তার বাড়াটা তখন আমার গুদের ফোঁস ফোঁষ করেছে। তা দেখে আমি তাকে বললাম -তুই কি এখনই আবার আমাকে চুদবি না কি?

- হা মুন্নিদি আমার বাড়াটা আবার গরম হয়ে উঠেছে তো। রানার বাড়া এতক্ষনে আমার গুদের ভিতর পুরোপুরি শক্ত আর আমার শরীরও ততক্ষনে গরম হয়ে উঠেছে। আমি বললাম তারপর বল তোর দাদু কিভাবে তোর বৌদি’কে চুদল?

- তারপর আর কি - তারপর দাদু এভাবে কোমর তুলে তুলে বৌদি’র গুদে তার বাড়া দিয়ে ঠাপ মারতে লাগল। বলে রানা তার তার কোমর উচু করে আমার গুদে তার বাড়া দিয়ে ঠাপ মারতে শুরু করল। ঠাপাতে ঠাপাতে বলল এই কথা আমি আর কাউকে বলিনি শুধু তুমি আমাকে চুদতে দিয়েছ বলে তোমাকে বললাম। বলেই শুরু করল ঠাপানি - সে কি ঠাপ। আমার গুদের ভিতর তার বাড়াটা ইনজিনের পিষ্টনের মত উঠানামা করতে লাগল। আমি পরম আনন্দে আমার দু’পা আকাশের দিকে তুলে তার এই ঠাপ খেতে লাগলাম। কিছুক্ষনের মধ্যেই আমি দ্বিতীয়বারের মত চরম তৃপ্তীতে গুদের জল খসালাম। রানাও তার বাড়ার মাল আমার গুদের ভিতর ঢেলে শান্ত হল।

15 comments:

  1. valo laglo golpota..
    lungi pore handle marchi....
    kobe magi chudbo ai asha te achi...
    akhn lungi pore kaj chalachhi....

    ReplyDelete
    Replies
    1. মামিকে চুদেচুদে পেট করে দিলাম.

      বাংলা চটি গল্প, বাংলা চুদাচুদির গল্প.

      গ্রামের সুন্দরী পোঁদওয়ালা চাচীকেরেপ করার গল্প.

      এবছরের নতুন নতুন সব চটি গল্প পড়ুন.

      বাবার মৃত্যুর পর.

      মায়ের বান্ধবী কে মেলায় নিয়ে গিয়ে পটিয়ে চোদা.

      মা আমার খেলার সাথি.

      সিনেমা হলে বখাটে ছেলেরা ধর্ষণ করল .

      চাচাজি ও পারুলের সাথে আমার যৌন বিলাস.

      আমার যৌন জীবন- সিঙ্গাপুর ভ্রমণ.

      মাকে চুদার গল্প.

      কি রে দুধ খাবি.

      বাংলা চটি গল্প কাকীমা, বাংলা পারিবারিক সেক্স গল্প.

      পরিবারের সবার সাথে চোদাচুদির গল্প.

      বলিউড এর নায়কাদের লেংটা লেংটা ছবি.

      গ্রামের মেয়েদের ফোন নাম্বার.

      ভার্সিটি পড়ুয়া সুন্দরী মেয়েকে.

      ভাবীদের লেংটা ছবি 2016.

      বাস্তব জীবনের চুদাচুদির গল্প .

      যুবতি মাকে চুদে লুচ্চা ছেলে .

      পারুল ভাবী'র চোদন কাহিণী .

      আমার মায়ের ফুলশয্যা .

      মা খালা ভাবিদের রসের রসের চুদাচুদির গল্প .

      আহ চুদতে চুদতে যায় বেলা.

      মামির দুধের গুদাম .

      Desi actress porn video

      Aunty Fuck XX

      কাজের ছেলের ইজ্জত নিয়ে ছিনিমিনি খেলল গৃহবধু .

      পাশের বাসার আন্টি চুদল আমায় .

      বউ এর সেক্সি বড় দুধ ওয়ালা বান্ধবি .

      Delete
  2. This comment has been removed by the author.

    ReplyDelete
  3. This comment has been removed by the author.

    ReplyDelete